• দুপুর ১:৫২ মিনিট রবিবার
  • ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল
সোনারগাঁয়ে শ্রমিকলীগ নেতাকে গুলি ও ইয়াবাসহ আটক নিয়ে ডিবি পুলিশের নাটক

সোনারগাঁয়ে শ্রমিকলীগ নেতাকে গুলি ও ইয়াবাসহ আটক নিয়ে ডিবি পুলিশের নাটক

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আশিক সরকারকে চার রাউন্ড গুলি ও ইয়াবাসহ গ্রেপ্তার নিয়ে নাটক করার অভিযোগ উঠেছে নারায়ণগঞ্জ ডিবি পুলিশের বিরুদ্ধে। প্রথমে তারা স্থানীয় লোকজনকে ৪ রাউন্ড গুলি ও ১৪শত পিস ইয়াবা উদ্ধারের ঘটনা জানালেও পরে শুধু ৭শত পিস ইয়াবা উদ্ধারের কথা স্বীকার করে অভিযান পরিচালনাকারী পুলিশ সদস্যরা।

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানান, সাদিপুর মাঠের পাশে একটি প্রাইভেটকারে অভিযান পরিচালনা করে ১৪০০ পিস ইয়াবা ও চার রাউন্ডগুলিসহ শ্রমিকলীগ নেতা আশিক সরকার, বাদলসহ তিনজনকে আটক করা হয়। পরে সেখানকার স্থানীয় মেম্বার আল আমিনকে ফোনে ডেকে আটককৃত মালামাল জব্দের তালিকা করে তার স্বাক্ষর রাখা হয়।

জানাগেছে, বুধবার সন্ধ্যায় নয়াপুর মাঠের এক প্রান্ত থেকে শ্রমিকলীগ নেতা আশিকুর, বাদলসহ তিনজনকে আটক করে নারায়ণগঞ্জ গোয়েন্দা পুলিশের একটি দল। গ্রেপ্তারকৃত আশিক সাদিপুর ইউনিয়নের কাঠালিয়াপাড়া গ্রামের রূপ মিয়া সরকারের ছেলে। গ্রেপ্তারকৃত আশিক সরকারের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নারায়ণগঞ্জ ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. রুহুল আমিন জানান, উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। সন্ধ্যায় আশিক সরকার নামের একজনের কাছ থেকে প্রায় ৭শ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়। এলাকাবাসী জানায় গ্রেপ্তারকৃত আশিক সরকার সাদিপুর ইউনিয়নের শ্রমিক লীগের সাধারণ সম্পাদক। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হবে।

সোনারগাঁ এলাকার দায়িত্বে থাকা ডিবি পুলিশের পরিদর্শক আল মামুন জানান, এ বিষয়ে আমি কিছু জানি না তবে আমি জেনে আপনাকে জানাচ্ছি এরপর তিনি আর ফোন দেন নি পরে ফোন দিলে রিসিভও করেননি।

এলাকাবাসী অভিযোগ, আশিক সরকার পদ পাওয়ার পর থেকে বেপরোয়া হয়ে উঠেছে। এক সময় সে পুলিশের ফর্মা হিসেবে কাজ করতো। শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হওয়ার পর ওই এলাকায় সকল অপকর্মের জড়িয়ে পড়ে। পুলিশ তার গ্রেপ্তার ও উদ্ধারকৃত ইয়াবা ও গুলি নিয়ে লুকচোরি করছে।

সাদিপুর ইউনিয়ন পরিষদের সদস্য আল আমিন জানান, আশিক সরকারকে ডিবি পুলিশ ইয়াবা ও গুলিসহ গ্রেপ্তারের পর স্বাক্ষী হিসেবে আমার স্বাক্ষর নিয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution